ব্রেকিং খবর: একটুর জন্য বাঁচলো CPRF জওয়ান! CRPF কাফিলার সামনে হলো গাড়ি ব্লাস্ট!

আজ জম্মুকাশ্মীরের বানিহালে CRPF এর কাফিলার পাশে একটা ব্লাস্ট হয়েছে। প্রথমত পাঠকদের এটা জানিয়ে দি, যে এই ব্লাস্টে কোনো হতাহত হয়নি, সমস্থ জওয়ানরা সুরক্ষিত রয়েছেন। এই ব্লাস্ট একটা সেনট্র গাড়িতে হয়েছে। যে সময় ব্লাস্ট হয়েছে সেই সময় CRPF এর কফিলা গাড়ির পাশ হয়ে পার হচ্ছিল। সিআরপিএফ সূত্রে খবর, প্রথম দৃষ্টিতে এটাকে আতঙ্কবাদী হামলা বলে মনে হচ্ছে না। ঘটনার তদন্তের কাজ শুরু হওয়ার গেছে।

প্রাথমিক তদন্তে ঘটনাটি গাড়ির সিলিন্ডার ব্লাস্ট বলে মনে করা হচ্ছে। গাড়ির ড্রাইভারকে এখনো পাওয়া যায়নি। ব্লাস্টের তীব্রতা এতটা ছিল যা দূরে থাকা CRPF এর বাসের সামান্য ক্ষতি হয়েছে। আপাতত সুরক্ষাকর্মীরা এলাকা ঘিরে ফেলেছে এবং খুঁটিনাটি ভাবে সমস্থকিছু দেখা হচ্ছে।

পুলবামা আতঙ্কবাদী হামলা হওয়ার পর থেকে প্রশাসন খুবই সক্রিয় রয়েছে। CRPF এর গাড়ি যাতায়াত করার সময় কোনো অন্য গাড়ি পারাপার করতে দেওয়া হয় না। এটা নতুন গাইডলাইন অনুযায়ী করা হয়েছে। তাই এই ব্লাস্টকে এত আতঙ্কবাদ হামলা বলে মনে করা হচ্ছে না। যদিও তদন্ত সম্পূর্ণ না হলে কিছুই বলা যাবে না কারণ আতঙ্কবাদীরা জিহাদের জন্য যা ইচ্ছা করতে পারে।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2U4aXpi

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।