বিরোধীদের সব অঙ্ক ভুল প্রমাণ করে ৩০০ এর বেশি আসন নিয়ে ফের ক্ষমতায় আসবে এনডিএ

২০১৯ এর লোকসভা নির্বাচনে এনডিএ ৩০০ এর বেশি আসন নিয়ে ক্ষমতায় ফিরবে। জনতা ৩০ বছর পর সম্পূর্ণ সংখ্যাগরিষ্ঠতার সরকার বানিয়েছে। জনগণ দেশকে আর অস্থিরতার দিকে ঠেলে দিতে চায়না। এই কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি টিভি চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন।

উনি বলেন, বিরোধীদের সব অঙ্কই ভুল প্রমাণিত হবে। জনতা স্থির করে নিয়েছে যে, কেন্দ্রে আবার এনডিএ সরকার বানাবে, আর সম্পূর্ণ সংখ্যাগরিষ্ঠতার সরকার হবে। ৩০ বছরের অস্থিরতার পর দেশে স্থিরতা চায়। দেশ চায় সম্পূর্ণ সংখ্যাগরিষ্ঠতার সরকার হোক। উনি বলেন, ‘দেশের জনতা আমদের সম্পূর্ণ সংখ্যাগরিষ্ঠতার সরকার দিয়েছিল বলেই, আমরা দেশের উন্নতির জন্য কাজ করতে পেরেছি।”

পুলওয়ামা হামলা নিয়ে প্রধানমন্ত্রীকে প্রশ্ন জিজ্ঞাসা করা হলে উনি বলেন, আমি সেই সময় উত্তরাখণ্ডের সফরে ছিলাম। সভা স্থলের আবহাওয়া খুব খারাপ থাকার দরুন আমি সেখানে যেতে পারিনি। আর এই জন্য আমি ফোনের মাধ্যমেই জনসভায় ভাষণ দিই। এরকম সংবেদনশীল ঘটনা তৎকাল সার্বজনীন করা যায় না, তাই আমি ওখানে কিছু বলতে পারিনি।

 



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2Ov9imD

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।