আজ অবধি কোনো কাজ করেনি, কিন্তু কুমারস্বামীর পুত্রের সম্পত্তি ২৫ কোটি! কিছু কাজ না করেই লাইন দাঁড় করিয়েছেন দামি দামি গাড়ির!

কিছু দিন আগে মানুষ তখন ঘাবড়ে গিয়েছিল যখন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু এর নাতির সম্পত্তি 19 কোটি টাকার কাছাকাছি বলে জানা গেছিল।
কিন্তু অন্ধ্রের প্রতিবেশী রাজ্য কার্নাটকেও নজর কিছুটা এমনি যে, এখানেও মুখ্যমন্ত্রীর পুত্রের সম্পত্তি সবাইকে চমকে দিয়েছে ।
নিখিল কুমারসাম্মি হ’ল কর্ণাটকের মুখ্যমন্ত্রীর এইচডি কুমারসাম্মির পুত্র। মুখ্যমন্ত্রীর ছেলের বয়স ২৯ বছর, কিন্তু আজ পর্যন্ত মুখ্যমন্ত্রীর ছেলের কোন কাজ করেননি।

না আছে কোন চাকরি আর না কোন ব্যবসা করেছে, কোন কাজ না এমনকি ১ দিনও কোনো কাজ করেনি, কিন্তু তার সম্পত্তির পরিমান ফাঁস হওয়ার পর কর্ণাটকের মানুষ হতবাক হয়ে যান। সূত্রের খবর অনুযায়ী, নিখিল কুমারস্বামীর ব্যাংকে ১৮ কোটির কাছাকাছি, ২.৫ কোটি টাকা লোনও নিয়ে রেখেছে। কোটি টাকার ব্যয়বহুল গাড়ি আছে, এবং সোনাও আছে। মোট সম্পত্তি ২৫ কোটির কাছাকাছি বলে দাবি।

এবং এই সব, যা হ’ল ঘোষিত টাকা,কিন্তু অঘোষিত সম্পত্তি কত হবে তা কারোর জানা নেই কেবলমাত্র আন্দাজ লাগানো যায়, মূল কথা তো এই হল যে কাজ না করে কুমারসাম্মি এর পুত্রের কাছে এত সম্পত্তি কি করে আছে ? দেশের যুবকরা দিনরাত পরিশ্রম করেও যা অর্জন করতে পারছে না সেটা মুখ্যমন্ত্রী কুমারস্বামীর পুত্র না কাজ করেই অর্জন করে ফেলেছে। যদিও দেশের বিক্রিত দালাল মিডিয়া এ নিয়ে কোনো প্রশ্ন তুলবে না। মিডিয়ায় শুধুমাত্র যোগী আদিত্যনাথের মতো মুখ্যমন্ত্রীদের উপর প্রশ্ন তুলতেই ব্যাস্ত।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2HQfUvt

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।