ব্রেকিং খবরঃ শাসক দল ছেড়ে আরেক সাংসদ যোগ দিলেন বিজেপিতে

লোকসভা ভোটের আগে ফের ভাঙন বিজেপি বিরোধী শিবিরে। আজ আবার আরও এক সাংসদ যোগ দিলেন বিজেপিতে। আজ দিল্লির বিজেপি অফিসে কেন্দ্রীয় মন্ত্রী অরুন জেটলির উপস্থিতিতে বিজেপির পতাকা হাতে তুলে নেন এই সাংসদ।

২০১৪ সালে বিজেপির বিরুদ্ধে বড় জয় হাসিল করেছিলেন এই সাংসদ। পরে দলের নানা গতিবিধি এবং একনায়কতন্ত্রের বিরুদ্ধে আওয়াজ তুলে দল ছাড়েন পাঞ্জাব আম আদমি পার্টির সাংসদ হরিন্দর সিং খালসা। মনে রাখবেন দিল্লীতে আম আদমি পার্টির সরকার চলছে। আর আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিবাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে গোটা বিজেপি দলে একনায়কতন্ত্র চলছে বলে অনেকবার আক্রমণ করেছিলেন।

আর দিল্লির শাসক দলে অরবিন্দ কেজরীবালের একনায়কতন্ত্র চলার ফলে দল ছেড়েছিলেন হরিন্দর সিং খালসা। শুধু তিনিই না অরবিন্দ কেজরীবালের বিরুদ্ধে একনায়কতন্ত্রের অভিযোগ তুলে অনেক আম আদমি পার্টির নেতাই দল ছেড়েছেন।

হরিন্দর সিং এর দল ছাড়ার পর থেকেই ওনার বিজেপি যোগ নিয়ে চারিদিকে গুঞ্জন উঠছিল। আর সেই গুঞ্জন এবার সত্যি হল। তবে আম আদমি পার্টির প্রতিষ্ঠাতা অরবিন্দ কেজরীবাল অনেকবার হরিন্দর সিং কে তুষ্ঠ করার চেষ্টা করেছিলেন বলে খবর।

আপনাদের জানিয়ে রাখি, ১৯৯৬ সালে পাঞ্জাবের ভাটিন্ডা থেকে সাংসদ হয়েছিলেন হরিন্দর সিং। তখন তিনি শিরোমনি আকালি দলের সদস্য ছিলেন। উনি অটল বিহারী বাজপেয়ী এর সরকারে রাষ্ট্রীয় এসসি/এসটি আয়োগের সদস্য ছিলেন।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2Ouao1S

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।