আসছে অভিনন্দন, স্বাগত জানানোর জন্য ওয়াঘা বর্ডারে তেরঙ্গা হাতে হাজার হাজার দেশভক্ত

এয়ারফোর্সের উইং কম্যান্ডার অভিনন্দনকে আজ পাকিস্তান মুক্তি দিতে চলেছে। বায়ুসেনার এক প্রতিনিধি মণ্ডল আজ কম্যান্ডার অভিনন্দনকে রিসিভ করতে ওয়াঘা বর্ডারে যাচ্ছে। অভিনন্দনের পরিবার ও ওনাকে রিসিভ করার জন্য দিল্লি বিমান বন্দর থেকে অমৃতসরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তাঁরা কাল রাতেই দিল্লি বিমান বন্দরে পৌঁছে গেছিলেন।

সূত্র থেকে খবর পাওয়া যাচ্ছে যে, অভিনন্দনকে ভারতে ফেরত পাঠানোর তথ্য এখনো পর্যন্ত পাকিস্তান ভারত সরকারের সাথে শেয়ার করেনি। যদিও আশা করা যাচ্ছে যে, দুপুর ১২ টা থেকে ২ টোর মধ্যে ভারত মাতার বীর সন্তান অভিনন্দনকে ভারতের হাতে তুলে দেবে পাকিস্তান।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিং প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে উইং কম্যান্ডার অভিনন্দকে রিসিভ করার দ্বায়িত্ব ওনাকে দিতে বলেন। উনি বলেন অভিনন্দনের বাবার সাথে আমি ট্রেনিং নিয়েছি, তাই অভিনন্দনকে রিসিভ করা আমার কাছে গর্বের ব্যাপার হবে।

এর আগে বৃহস্পতিবার রাতে পাকিস্তান আগবার যুদ্ধ বিরতি লঙ্ঘন করে। পাকিস্তানের তরফ থেকে উরি সেক্টরের চারটি সেনা ছাউনিতে গুলি চলানো হয়। আরেকিদকে আজ সকাল সকার জম্মু কাশ্মীরের কুপওয়ারা জেলার হ্যান্ডওয়ারা তে সেনার হাতে খতম হয় দুই জঙ্গি। এখনো এক জঙ্গি লুকিয়ে থাকার খবর আছে, আর সেই জঙ্গির উদ্দেশ্যে তল্লাশি অভিযান চালাচ্ছে সেনা।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2TnqYFy

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।