ভারতের বিরোধীদের জন্য খুশি পাকিস্তান, তাঁদের ব্যাবহার করেই ভারতকে দোষী প্রমাণ করতে চাইছে পাকিস্তান

রাহুল গান্ধীর এবং কংগ্রেসের নেতৃত্বে ভারতের ২১ টি রাজনৈতিক দল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করছে। এরা এই কাজ কেন করেছিল, সেটাও আপানদের সামনে আসবে। এরা সবাই নরেন্দ্র মোদীর উপর যুদ্ধ উন্মাদ হওয়ার অভিযোগ এনেছিল। আর এবার সেটারই চরম ব্যাবাহার করছে পাকিস্তান।

গোটা পাকিস্তানি মিডিয়া আর পাকিস্তানি সরকারের আধিকারিক মিডিয়া সংস্থায় ভারত বিরোধীতায় ছেয়ে গেছে। পাকিস্তান সবাইকে প্রমাণ করাতে ব্যাস্ত যে, তাঁরা শান্তির প্রতীক আর নরেন্দ্র মোদী যুদ্ধ উন্মাদ! নরেন্দ্র মোদী অশান্তি চায়, আর পাকিস্তান এই কথা গোটা বিশ্বের সামনে তুলে ধরছে যে, এই কথা শুধু আমরাই বলছি না। ভারতে থাকা মোদী বিরোধীরাও বলছে।

রেডিও পাকিস্তান থেকে শুরু করে সব পাকিস্তানি মিডিয়া রাহুল গান্ধী, মমতা ব্যানার্জী, সীতারাম ইয়েচুরি, মায়াবতী, অখিলেশ, শরদ পাওয়ার, চন্দ্রবাবু নাইডু এর মত মোদী বিরোধীদের ধন্যবাদ জানাচ্ছে। পাকিস্তানি মিডিয়া এদের সবাই উদাহরণ তুলে বলছে যে, গোটা বিশ্ব দেখুক আমরা না ভারতই অশান্তি সৃষ্টি করছে। আর এটা শুধু আমরা না, ভারতের বিরোধীরাও বলছে।

যুদ্ধের পরিস্থিতিতে মোদী বিরোধীরা নিজদের রাজনতিক চরিতার্থ সফল করার জন্য পাকিস্তানের চরম সাহাজ্য করছে। পাকিস্তান এবার বিশ্বের সামনে ভারতকে হিংসা প্রিয় এবং নিজদের শান্তির দূত বলে পরিচয় দিচ্ছে। আর মোদী বিরোধী দল গুলো পাকিস্তানের এই ব্যাপারে সাহাজ্যও করছে।



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2Hbf9fj

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।