ব্রেকিং খবরঃ পাকিস্তানের কোন শর্তই মানবে না কেন্দ্র, অভিনন্দনের মুক্তি নিয়ে চাপ পাকিস্তানকে

ভারত আর পাকিস্তানের মধ্যে উত্তেজনা বেড়েই চলেছে। আর এর মধ্যে পাকিস্তানি বিদেশ মন্ত্রী বয়ান জারি করে বলেন, ‘পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথে আলোচনা করতে চেয়েছেন” যদিও ভারত পাকিস্তানের বিদেশ মন্ত্রীর প্রস্তাব গ্রহণ করেনি। ভারত জানিয়েছে যেকোন অবস্থাতেই পাইলট অভিনন্দনের মুক্তি চাই।

উইং কম্যান্ডার অভিনন্দনের মুক্তি নিয়ে ভারত পাকিস্তানের কোন শর্তই মানবে না বলে জানিয়েছে। বিদেশ মন্ত্রালয়ের সূত্র জানায়, পাকিস্তান পাইলটের মুক্তি নিয়ে যদি কোন প্রকারের শর্ত রাখে তাহলে, সেটা অনৈতিক হবে। সূত্র অনুযায়ী, পাইলটের মুক্তির মামলায় পাকিস্তান কান্দাহার এর মত পরিস্থিতি তৈরি করার চেষ্টা চালাচ্ছে। কিন্তু উইং কম্যান্ডের মুক্তি নিয়ে ভারত পাকিস্তানের সাথে কোন সমঝোতাই করবে না।

যুদ্ধ বন্দিকে বিনা শর্তেই ছাড়ার নিয়ম। আর উইং কম্যান্ডার অভিনন্দন কে বন্দি করে আবার কোন ঘৃণ্য চক্রান্ত করতে চাইছে পাকিস্তান। কাল ভারতের বায়ু সীমা লঙ্ঘন করে ভারতে ঢোকার একটু পরেই পাক সেনা মুখপাত্র বলেছিলেন যে, পাকিস্তান যুদ্ধ চায়না। তাঁরা শান্তি চায়।

কিন্তু আজ আবার ভারতের বায়ু সীমা লঙ্ঘন করে পাকিস্তানের দুটি ফাইটার জেট ভারতে ঢুকেছে। তাছাড়াও জম্মু কাশ্মীরের বিভিন্ন যায়গায় যুদ্ধ বিরতি বারবার লঙ্ঘন করছে পাকিস্তান। এর পরেও এরা কি বলে এরা শান্তি চায়?



from India Rag Bengali : Bengali News, বাংলা খবর, Bangla News, Bangla Khobor, 24 Ghanta, ei samay, ebela https://ift.tt/2ECFIZ6

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।