বড়ো খবর: পুজোর আগেই কংগ্রেস থেকে পদত্যাগ করে BJP-তে যোগ দিলেন ২০০ INTUC কর্মী।

সামনেই পুজো আর এই পুজোর আগে কংগ্রেসের উপর ভরসা হারালেন তাদের নিজেদের কর্মী সমর্থকরা। তাই এবার তারা একজোট হয়ে যোগদান করলেন বিজেপি তে। আজ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও সাংসদ জর্জ বেকার কংগ্রেস ছেড়ে আসা ২০০ জন INTUC কর্মীর হাতে দলীয় পতাকা তুলে দেন। এই ট্রেড ইউনিয়নটি মূলত চলতো কংগ্রেস নেতা স্বপন শিকদার, সুজিৎ বারুই, জয়ন্ত দে, সঞ্জীব মণ্ডল, ও সুপর্ণা মণ্ডলের নেতৃত্বাধীন কমিটির মাধ্যমে। তাদের নেতৃত্বাধীন ইউনিয়ন থেকেই বিজেপিতে যোগদান করেন প্রায় ২০০ কর্মী।

দিলীপবাবু এইদিনের অনুষ্ঠানে বলেন যে, তৃনমূল কে হারিয়ে রাজ্যের মানুষের হয়ে কাজ করার জন্য বিজেপি এইরাজ্যে আসছে। তাই এখন রাজ্যের সমস্ত বিরোধী দল থেকে মানুষ যোগদান করছেন বিজেপি তে। কারন তারা ভালোভাবেই জানেন যে এই রাজ্যে এই মুহুত্তে তৃনমূলের বিকল্প চাই রাজ্য কে বাচাঁনোর জন্য। আর এর প্রকৃত বিকল্প হল বিজেপি সরকার।

এছাড়াও এইদিন আরও অভিযোগ করা হয় যে, তৃনমূলের তরফে সেখানকার অনেক বিজেপি কর্মীদের ভয় দেখানো হয়েছে। তাদের কে তৃনমূল চাইছে নিজেদের দিকে টেনে নিতে কিন্তু তারা কেউই যেতে রাজি না হওয়ায় তৃনমূল ভয় দেখিয়ে তাদের দলে টানার চেষ্টা করছে।

আর এমন সময় কংগ্রেস ছেড়ে বিজেপিতে ২০০ জন কর্মীর যোগদান তৃনমূলকে আরও ভাবাচ্ছে। কারন তৃনমূল চেয়েছিল যে এই ২০০ জন কর্মীকেও নিজেদের দলে নিতে কিন্তু তারা সরাসরি জানিয়ে দেন যে তারা বিজেপিতেই যোগদান করবেন।
#অগ্নিপুত্র



from India Rag : Bengali News, 24 Ghanta, Ebela, Eisamay, Kolkata News, খবর , https://ift.tt/2N5YsRI

Comments

Popular posts from this blog

বড়ো খবর: মোবাইলে পর্ন ভিডিও দেখা ও শেয়ার করা নিয়ে মোদী সরকারের কড়া পদক্ষেপ।

কাশ্মীর থেকে বিতাড়িত হিন্দুদের বাড়ি ও ২১ লক্ষ টাকা দেওয়ার ঘোষণা মোদী সরকারের।

মহারান প্রতাপ: মহান হিন্দু সম্রাট যিনি আকবরের সেনাপতিকে ঘোড়া সহ দু-টুকরো করেছিলেন।